কিভাবে Facebook Digital Collectibles থেকে ইনকাম করবেন 2023 | How To Earn From Facebook Digital Collectibles

5/5 - (12 votes)

কিভাবে Facebook Digital Collectibles থেকে ইনকাম করবেন 2023: অনেক মানুষ জানেন না যে Facebook Digital Collectibles এর মাধ্যমে আমরা কিভাবে ইনকাম বা আয় করতে পারি। এবং এর আসল কাজ টা কি? এই নিয়ে আমরা জানতে পারব আজকের আরটিকেলে।

আর এখানে যে যে বিষয় নিয়ে আমরা কথা বলতে পারব, তা আপনারা অবশ্যই জানতে পারবেন। তাহলে চলুন আমরা আজকের আরটিকেল নিয়ে কথা বলি, আর এখানে আমরা প্রথমে যে বিষয় নিয়ে কথা বলব, তা হল: Facebook Digital Collectibles এইটা কি?

Facebook Digital Collectibles এর সুবিধা সমুহ কি কি পাব?

এখানে Facebook Digital Collectibles এর মাধ্যমে আমরা যে যে সুবিধা সমুহ পাব,  তা হল:

  • ১. আপনি নিজের ইমেজ অথবা ভিডিও ক্রয় বিক্রয় করতে পারবেন।
  • ২. কোন ডলার বা দেশি মুল্য প্রদান করার উপায় নেই। শুধুমাত্র ক্রিপ্টোক্যারান্সি দিয়ে করতে হবে।
  • ৩. আপনার ক্রিপ্টোক্যারান্সি সেইভ থাকবে।
  • ৪. কোন ধরনে জালিয়াতি হবে না।
  • ৫.  আপনার প্রডাক্ট বাই এবং সেল করার বেষ্ট মাধ্যম হতে পারে।

ইত্যাদি আরো অনেক আছে যা আপনি নিজে ব্যবহার করলে বুঝতে পারবেন। তবে এখানে সংক্ষিপ্ত করে কিছু বলার চেষ্ট করলাম। কয়েকদিন পর সকল ফিচার Facebook Digital Collectibles চলে আসবে। তখন আপনি বুঝতে পারবেন।

Facebook Digital Collectibles

Facebook Digital Collectibles

আসলে Facebook Digital Collectibles এইটা ফেইসবুকে নতুন একটা আপডেট নিয়ে এসেছে।  যার মাধ্যমে আমরা সবাই আরো সহজ করে ইনকাম করার সুযোগ পাই ক্রিপ্টোকারান্সি দিয়ে।

আসলে Facebook Digital Collectibles হচ্ছে: Facebook এর নতুন আপডেট অপশন, যেখানে আপনি ক্রয় বিক্রয় এর অপশন পাবেন,  এবং এই অপশনের মাধ্যমে আমরা আদান প্রদান করতে পারব। আর সেটা কোন ডলার বা টাকার মাধ্যমে নয়।

শুধুমাত্র ক্রিপ্টোক্যারান্সি এর মাধ্যমে হবে। আর সেটা যুক্ত করার একমাত্র মাধ্যম হচ্ছে Facebook Digital Collectibles এই অপশন।

কিভাবে Facebook Digital Collectibles থেকে ইনকাম করবেন 2023 | How to Earn from Facebook Digital Collectibles

বন্ধুরা এখন আমরা দেখব  কিভাবে Facebook Digital Collectibles থেকে ইনকাম করব। তা নিয়ে বিস্তারিত আলোচনা করছি। তাহলে আপনি নিচের স্টেপ গুলা দেখুন। আমরা জানি যে Facebook Digital Collectibles এই অপশনটি নতুনভাবে আনা হয়েছে। যা আমরা এখন নিজের প্রফাইলে সেটিংস অপশনে গেলে দেখতে পারব। আর এর মাধ্যমে আমরা ইনকাম করতে পারব।

কিন্তু এই অপশনে এখনকার সময় কাজ করছে না প্রপালি, যখন কাজ করবে তখন আপনাদেরকে সঠিক নির্দেশনা দেয়া হবে। এতটুকু জেনে রাখুন এই অপশন এর মাধ্যমে আপনার ডিজিটাল ক্রিপ্টো কারান্সি যুক্ত করে পেমেন্ট নেয়ার মাধ্যম।

আর এর মাধ্যমে ইনকাম করতে হলে, আপনাকে ক্রয় বিক্রয় অপশনের কথা জানানো হবে। কারন আমি আগে ও বলেছি এর মাধ্যমে আপনাকে ক্রয় বিক্রয় করার সুযোগ সুবিধা প্রদান করা হবে। এবং টাকা বা ডলার কনভার্ট করে নিবেন ক্রিপ্টো কারান্সির মাধ্যমে যার নাম Facebook Digital Collectibles।

এখন আশা করি আপনি বুঝতে সক্ষম হয়েছে। এখন কথা হল প্রথমে আপনি ক্রিপ্টোক্যারান্সি যুক্ত করবেন কিভাবে?  যেমন ধরেন বিট কয়েন, এথিরাম ইত্যাদি এইসব। তাহলে জেনে নিন নিচের দিকে!

কিভাবে Digital Collectibles Wallet Facebook যুক্ত করবেন?

Facebook Digital Collectibles আমাদের নতুন আপডেট যা সবার জন্য উপকার হতে পারে। আর সেটা কিভাবে Digital Collectibles Wallet Facebook যুক্ত করব।  তা নিয়ে কয়েকটি স্টেপ আছে জেনে নিতে পারেন।

  • ১. প্রথমে আপনি ফেইসবুকে প্রবেশ করেন।
  • ২. এখন আপনি প্রবেশ করুন প্রফাইলে।
  • ৩. এরপর তিনটি ডট চিহ্নতে ক্লিক করুন।
  • ৪. রাইট মারক করা Digital Collectibles অপশনে ক্লিক করুন
  • ৫. এখন “Get started” অপশনে ক্লিক করুন।
  • ৬. এরপর “Continue” তে ক্লিক করুন।
  • ৭. এখান থেকে “Trust Wallet” অথবা অন্য কোন ওয়ালেট সিলেক্ট করুন
  • ৮. এরপর আপনি “Continue & Agree” ক্লিক করে নিন।

বেশ আপনার  Facebook Digital Collectibles Add করা হয়ে গেল।

Note: Facebook Digital Collectibles

তবে এই অপশনের ক্ষেত্রে কাজ নাও করতে পারে। কারন সব ফিচার আপডেট হওয়ার সময় এমনিতে হবে। এখন আপনি জেনে রাখুন পরে কাজে লাগবে।

তাহলে বন্ধুরা আজকে এখানে শেষ করব এই আরটিকেল। যদি ভালো লাগে অবশ্যই শেয়ার করুন আপনার বন্ধুদের মাঝে। আর আপনি চাইলে আমার ফেইসবুক পেইজে ফলো করতে পারেন। এবং সাথে ইনষ্টাগ্রামের একাউন্টে।  সাথে রয়েছে গুগল নিউজ পাব্লিকেশনের ফলো বাটন।

তাহলে ভালো থাকুন। ধন্যবাদ আজকের আরটিকেল পড়ার জন্য।

I am the founder of this site. I am a Bangladeshi professional Blogger, Freelancer, Youtuber and Web Designer in Bangladesh. Currently this site’s maximum posts are updated by himself, They are working hard to make this site valuable for all.

Leave a Comment